সংবাদ শিরোনামঃ
রমজাননগরে দুর্যোগ ঝুঁকি হ্রাস ও জলবায়ু ন্যায্যতা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত শ্যামনগরে সিসিডিবির জলবায়ু সহনশীল জনগোষ্ঠী তৈরির লক্ষ্যে এনজিও গনমাধ্যমকর্মী ও ইউ পি সদস্যদের সাথে মতবিনিময় সভা ভূমিদস্যুদের হাত থেকে ভূমিহীনদের জায়গায় ফেরত ও মিথ্যা মামলা থেকে রেহায় পেতে মানববন্ধন  শ্রীমঙ্গলে ক্ষমতার দাপট দেখিয়ে জমি দখল স্কুল পর্যায়ে ছাত্র-ছাত্রীদের জলবায়ু পরিবর্তন বিষয়ক সচেতনতামূলক ভিডিও প্রদর্শনী কালিগঞ্জের ভাড়াশিমলায় জামায়াতে ইসলামির কর্মী শিক্ষা শিবির অনুষ্ঠিত হয়েছে  কালিগঞ্জের কৃতি সন্তান ড. রেজাউল করিম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের নতুন ভিসি শ্যামনগরে সরকারি খাল থেকে অবৈধ পাটা অপসারণ ও অবৈধ স্থাপনা উচ্ছেদ আগামী ২৬ শে সেপ্টেম্বর কি ঘটতে যাচ্ছে ম্যাজিস্ট্রেসি পাওয়ারে যেসব কাজ করতে পারবে বাংলাদেশ সেনাবাহিনী
শ্যামনগরে ডেঙ্গু সচেতনতায় যুবদের প্রচারণা অভিযান

শ্যামনগরে ডেঙ্গু সচেতনতায় যুবদের প্রচারণা অভিযান

শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধঃ

সাতক্ষীরার শ্যামনগরে ডেঙ্গু সচেতনতায় প্রচারণা অভিযান অনুষ্ঠিত হয়েছে। স্বেচ্ছাসেবী সংগঠন সিডিও ইয়ুথ টিমের উদ্যোগ ও বাস্তবায়নে এবং উন্নয়ন সংস্থা বারসিকের সহযোগিতায় বৃহস্পতিবার(১৩ জুলাই) বেলা ৩ টায় উপজেলা সদরে ডেঙ্গু সচেতনতায় পথচারী ও দোকানীদের মাঝে লিফলেট বিতরণ এবং মৌখিকভাবে সচেতন করা হয়।

প্রচারণা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্যামনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক সাঈদ-উজ-জামান সাঈদ। প্রচারণা অভিযান চলাকালীন আয়োজকরা বলেন, ডেঙ্গু বর্তমানে ভয়াবহ আকার ধারণ করছে। প্রতিদিন ব্যাপকভাবে মানুষ ডেঙ্গুতে আক্রান্ত হচ্ছে, বিশেষ করে শিশু ও বৃদ্ধরা।করোনা মহামারীর পর এবছর ডেঙ্গুর ভয়াবহতা অনেক বেশি এবং দিন দিন ডেঙ্গু মহামারীতে রুপ নিয়েছে। এসময় যুবরা উপজেলা সদরের প্রতিটা দোকানী, পথচারী, যানবাহন চালক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের কাছে সচেতনতা মূলক বার্তা পৌঁছে দেয়।

প্রচারণায় উপস্থিত ছিলেন বারসিকের আঞ্চলিক সমন্বয়কারী (ভারপ্রাপ্ত) রামকৃষ্ণ জোয়ারদার, প্রোগ্রাম অফিসার বিশ্বজিৎ মন্ডল,গাজী আল ইমরান,হিসাব রক্ষক বিধান মধু,চম্পা মল্লিক,রুবিনা পারভীন,বরষা গাইন, সিডিও ইয়ুথ টিম আহবায়ক কমিটির সদস্য হাফিজুর রহমান, আনিসুর রহমান মিলন,সদর ইউনিটের সহ সভাপতি আব্দুল্লাহ আল মামুন,আটুলিয়া ইউনিট সভাপতি শাকিল হোসেন,সদর ইউনিটের সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান,যুব সংগঠক মমিনুর রহমান,কলেজ ইউনিটের সদস্য আহাদুল্লাহ,সদর ইউনিটের সদস্য জামাল হোসেন, মিলিন মাসুদ সহ সিডিও ইয়ুথ টিমের সদস্যবৃন্দ।

দয়া করে নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ডিজাইন ও কারিগরি সহযোগীতায়- সুন্দরবন আইটি লিমিটেড